এন্টারপ্রাইজ সংস্কৃতি
1সংস্কৃতিঃ গ্রাহকের সন্তুষ্টি আমাদের অস্তিত্বের অর্থ
2.ম্যানেজমেন্ট কনসেপ্টঃ গুণমান প্রথম, গ্রাহক প্রথম, নিখুঁততার জন্য প্রচেষ্টা, টিম প্রচেষ্টা
3.ওয়ার্কিং কনসেপ্টঃ শুধুমাত্র সাফল্যের পথ খুঁজে বের করতে হবে, ব্যর্থতার জন্য অজুহাত খুঁজে বের করতে হবে না!
4দলীয় সংস্কৃতি: কৃতজ্ঞতা, সুখ, উদ্ভাবন, সততা, দায়িত্বশীলতা, ভবিষ্যৎ ভাগাভাগি
5.সেবার উদ্দেশ্যঃ পেশাদার, উচ্চ দক্ষ, চিন্তাশীল, যত্নশীল, সঠিক সেবা।